• রাত ৩:২০ মিনিট রবিবার
  • ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী
জমে উঠেছে মহাজোটের নির্বাচনী প্রচারনা

জমে উঠেছে মহাজোটের নির্বাচনী প্রচারনা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

আসন্ন  একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে মহাজোটের প্রার্থী ও বর্তমান এমপি লিয়াকত হোসেন খোকার লাঙ্গলের নির্বাচনী প্রচারনা জমে উঠেছে। দিনভর আওয়ামী লীগ ও জাতীয়পার্টির নেতাকর্মীরা গত কয়েকদিন ধরে অব্যাহত গণসংযোগের কারণে এ প্রচারনা দিনে দিনে বেড়েই চলছে।

জানা গেছে, আগামী ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসন থেকে মহাজোটের মনোনয়ন পান বর্তমান এমপি লিয়াকত হোসেন খোকা। এছাড়া এখান থেকে আওয়ামীলীগের আরো ৯জন প্রার্থী দলীয় মনোনয়নের জন্য দৌড়ঝাপ করেন। কিন্তু মনোনয়ন দৌড়ে সোনারগাঁয়ের বর্তমান এমপি লিয়াকত হোসেন খোকা সবাইকে ছাপিয়ে মহাজোটের মনোনয়ন নিয়ে আসেন। এদিকে, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন বঞ্চিত হন সাবেক এমপি কায়সার হাসনাত। মনোনয়ন বঞ্চিত হয়ে তিনি দলের বাহিরে গিয়ে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনে অংশ নেন। এদিকে, মহাজোটের প্রার্থী লিয়াকত হোসেন খোকা মনোনয়ন পাওয়ার পর একাট্টা হয়ে মাঠে নামে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা। শুধু উপজেলা আওয়ামীলীগ নয় একাট্টা প্রকাশ করেছে উপজেলা আওয়ামীলীগের তৃনমুল নেতাকর্মীরাও। তারা কয়েকটি সভা করে মহাজোটের প্রার্থীকে জয়ী করার জন্য কর্ম পরিকল্পনা ও বাস্তবায়নের পরিকল্পনা চালিয়ে যাচ্ছেন। মহাজোটের প্রার্থী লিয়াকত হোসেন খোকাকে নির্বাচিত করার জন্য বিগত দিনে তার উন্নয়নের চিত্র তুলে ধরে প্রতিদিনই বিভিন্ন ইউনিয়নে চলছে সভা-সমাবেশ ও গনসংযোগ।অপরদিকে, লিয়াকত হোসেন খোকার গঠন করা সোনারগাঁ জনপ্রতিনিধি ফোরামও লিয়াকত হোসেন খোকার পক্ষে কাজ করছেন। জনপ্রতিনিধি ফোরামের সদস্যরা যে যার যার নির্বাচনী এলাকায় তাদের নেতাকর্মী ও সাধারণ জনগনকে সাথে নিয়ে প্রতিদিনই তাদের এলাকায় গনসংযোগ, উঠান বৈঠক, সভা-সমাবেশ করে যাচ্ছেন। জনপ্রতিনিধিরা তাদের এলাকায় খোকার করা উন্নয়নের চিত্র তুলে ধরে প্রচার-প্রচারনা চালাচ্ছেন বলে জানিয়েছে।

 এ ব্যাপারে তুনমুল আওয়ামীলীগের নেতারা বলেন, সোনারগাঁয়ে কাকে মহাজোটের মনোনয়ন দেওয়া হয়েছে সেটা আমাদের কাছে মুখ্য ব্যাপার না। আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে মনোনয়ন দিয়েছেন তার পক্ষেই কাজ করে আমরা এ আসনে লাঙ্গলের জয় নিশ্চিত করে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য প্রাণপন চেষ্টা করে যাচ্ছি।

 এ ব্যাপারে উপজেলা জনপ্রতিনিধি ফোরামের সদস্যরা জানান, বিগত দিনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যে পরিমান উন্নয়ন হয়েছে সে উন্নয়ন যাতে আমাদের এলাকায় অব্যাহত থাকে সেজন্য আমরা লিয়াকত হোসেন খোকাকে পূনরায় নির্বাচিত করতে চাই। সে লক্ষে আমরা জনগনের ধারে ধারে গিয়ে ভোট প্রার্থনা করছি। আমরা আশা করি আগামী ৩০ তারিখে মহাজোটের জয় নিশ্চিত।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution